September 23, 2024, 1:35 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

শেরপুরে নারী পুলিশ কনস্টেবলের বিষ পানে আত্মহত্যা

অশোক সরকার, শেরপুর বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলায় ছুটিতে বাড়ি এসে বিষ পান করে রহিমা খাতুন (২০) নামে এক নারী পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন।
রহিমা খাতুন বগুড়া জেলার শেরপুর থানার চন্ডিশ্বর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। এবং কক্সবাজার ৮ম আমর্ড ব্যাটালিয়ন পুলিশে (এপিবিএন) কর্মরত ছিলেন।
বুধবার (১২ জানুয়ারী) সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে আজই সকাল সাড়ে ১১টায় দিকে বিষ পান করে।
জানাগেছে, ১০ দিনের ছুটি নিয়ে রহিমা খাতুন গত ৫ জানুয়ারী শেরপুরে গ্রামের বাড়িতে আসেন। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে রহিমা খাতুন বাড়িতেই বিষ পান করে অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন তাকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে রহিমা খাতুন মারা যান। তার চাচা রুবেল মিয়া জানান একই ব্যাটালিয়ানে কর্মরত পুলিশ কনস্টেবল হৃদয়ের সাথে রহিমার প্রেমের সম্পর্ক ছিল।
প্রেমঘটিত বিষয়ে তাদের মধ্যে ঝামেলা হলে রহিমা বিষপান করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com